৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:১৯ পিএম

ডা. ওবাইদুর রহমান আর নেই

ডা. ওবাইদুর রহমান আর নেই
অধ্যাপক ডা. ওবাইদুর রহমান চৌধুরী।

মেডিভয়েস রিপোর্ট: রাজশাহী মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের সাবেক বিভাগীয় প্রধান ও উদয়ন ডেন্টাল কলেজের অধ্যক্ষ সিনিয়র ম্যাক্সিলোফেসিয়াল সার্জন অধ্যাপক ডা. ওবাইদুর রহমান চৌধুরী ইন্তেকাল করেছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৬টায় মারা যান তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ এবং বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবির বুলবুল মেডিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফুসফুসের 'স্কোয়ামাস সেল কার্সিনোমা (গ্রেড-২)' তে আক্রান্ত ছিলেন ডা. ওবাইদুর রহমান। উন্নত চিকিৎসার জন্য ভারতের যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু এর মধ্যেই চলে যান না ফেরার দেশে। আজই তাঁকে চাঁপাইনবাবগঞ্জের নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের সকলের শ্রদ্ধাভাজন ছিলেন অধ্যাপক ডা. ওবাইদুর রহমান চৌধুরী। ঢাকা ডেন্টাল কলেজের ১২তম ব্যাচের ছাত্র ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছে বাংলাদেশ ডেন্টাল সোসাইটি। সংগঠনটি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি