২৯ সেপ্টেম্বর, ২০২২ ০৩:৫৪ পিএম

বিএসএমএমইউয়ে বিশ্ব হার্ট দিবস পালিত

বিএসএমএমইউয়ে বিশ্ব হার্ট দিবস পালিত
সেমিনারটি বিশ্ববিদ্যালয়ের শিশু হৃদরোগ বিভাগের শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হার্ট দিবস-২০২২ পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ও সেমিনারের আয়োজন করে শিশু হৃদরোগ বিভাগ।

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বি-ব্লক থেকে শুরু হয়ে বটতলা প্রদক্ষিণ করে টিএসসি হয়ে ডি-ব্লকের সামনে গিয়ে শেষ হয়। সেমিনারটি বিশ্ববিদ্যালয়ের শিশু হৃদরোগ বিভাগের শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়।

সেমিনারের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন।

এ সময় শিশু হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. তারিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা. তাহমিনা করিম, সহযোগী অধ্যাপক ডা. সাখাওয়াত আলম, সহকারী অধ্যাপক ডা. চৈতী বড়ুয়া, শিশু কার্ডিয়াক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. আতাউল্লা বিপ্লব, ডা. আলাউদ্দিন আলী, কার্ডিয়াক এ্যানেসথেসিয়া বিভাগের কনসালটেন্ট ডা. নুরুজ্জামানসহ কার্ডিয়াক ক্যাথল্যাব, ইকোল্যাব, কার্ডিয়াক আইসিইউ ও কার্ডিওলজি বিভাগের নার্সসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত