২৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫৯ এএম

মিডওয়াইফারির ইয়ুথ লিডারস প্রোগ্রামে আবেদনের আহ্বান

মিডওয়াইফারির ইয়ুথ লিডারস প্রোগ্রামে আবেদনের আহ্বান
আদেশে বলা হয়েছে, যাদের IELTS SCORE করা আছে এবং চাকরির বয়স ৫ বছর পূর্ণ হয়েছে, তাদেরকে আবেদন করার অনুরোধ করা হলো।

মেডিভয়েস রিপোর্ট: নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের আওতাধীন নার্সিং কর্মকর্তাগণের Youth leaders' program 2023 মনোনয়নের জন্য আবেদনের আহ্বান করা হচ্ছে, যা আগামী ২ অক্টোবর পর্যন্ত চলবে। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) নার্সিং ও মিডওয়াইফারির ওয়েবসাটে প্রকাশিত অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) রাশেদা আকতার স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, ‘নার্সিং  ও মিডওয়াইফারি অধিদপ্তরের আওতাধীন নার্সিং কর্মকর্তাগণকে Youth leaders' program 2023 মনোনয়নের জন্য আবেদন পত্র আহ্বান করা হচ্ছে।’ 

এতে আরও বলা হয়েছে, ‘যাদের IELTS SCORE করা আছে এবং চাকরির বয়স ৫ বছর পূর্ণ হয়েছে, তাদেরকে আবেদন করার অনুরোধ করা হলো। আবেদন পত্র আগামী ২ অক্টোবর দুপুর ২টার মধ্যে ই-মেইল ([email protected]) যোগে পাঠানোর জন্য অনুরোধ করা হলো।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব, অতিরিক্ত সচিব (চিকিৎসা শিক্ষা অনুবিভাগ), নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক (প্রসাশন/শিক্ষা ও শৃঙ্খলা) ও মহাপরিচালকের ব্যক্তিগত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত