২৭ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫৪ এএম

রাঙামেকের ইচিপ সভাপতি ডা. রিয়াদ ও সম্পাদক ডা. রিদওয়ান

রাঙামেকের ইচিপ সভাপতি ডা. রিয়াদ ও সম্পাদক ডা. রিদওয়ান
ডা. একেএম কামরুজ্জামান রিয়াদ ও ডা. মো. রিদওয়ান আহমেদ রিমন (বাঁ দিক থেকে)

মেডিভয়েস রিপোর্ট: রাঙ্গামাটি মেডিকেল কলেজ (রাঙামেক) হাসপাতালের ২০২২-২৩ সেশনের ইন্টার্ন চিকিৎসক পরিষদের (ইচিপ) সভাপতি পদে ডা. একেএম কামরুজ্জামান রিয়াদ ও সাধারণ সম্পাদক পদে ডা. মো. রিদওয়ান আহমেদ রিমন নির্বাচিত হয়েছেন।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাঙ্গামাটি মেডিকেল কলেজ হাসপাতালের নবীন চিকিৎসকদের নিয়ে আয়োজিত সাধারণ সভায় কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. রেজাউল করিম মাসুম ও ডা. মুহম্মদ আবু তৈয়ব। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে কাজ করবেন ডা. জান্নাতুল নাইম চৌধুরী ও ডা. মো. জাফরুল হাসান সোহান।

এ ছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ ডা. ছৈয়দুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক ডা. শুভ্র সাহা, দপ্তর সম্পাদক ডা. এমদাদুল হক ফাহিম, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা. রেহনুমা নওরোজ অহনা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. শাহনাজ আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা. রাফিউল ওয়ালিদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. এস এম সাঈদ হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা. সিরাজাম মুনিরা ও কার্যকরী সদস্য ডা. মুহিত ওহী।

সদ্য নির্বাচিত সভাপতি ডা. একেএম কামরুজ্জামান রিয়াদ মেডিভয়েসকে বলেন, ‘হাসপাতালে সমস্যা সমাধানে সিনিয়র-জুনিয়র সকলকে সঙ্গে নিয়ে কাজ করার চেষ্টা করবো। আমাদের ব্যাচের সবাইকে নিয়ে পথ চলতে চাই। যারা সিনিয়র আছেন তাদের পরামর্শ নিয়ে এগিয়ে যেতে চাই।’

সাধারণ সম্পাদক ডা. মো. রিদওয়ান আহমেদ রিমন বলেন, ‘পদ-পদবি কোনো বিষয় না, আমাদের ব্যাচমেট ও সিনিয়ির-জুনিয়র সকলের পরামর্শ নিয়ে কাজ করবো।’ 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি