০৪ সেপ্টেম্বর, ২০২২ ১০:১৬ এএম

অধ্যাপকসহ চার পদে চিকিৎসক নেবে কুমুদিনী মেডিকেল

অধ্যাপকসহ চার পদে চিকিৎসক নেবে কুমুদিনী মেডিকেল
সম্প্রতি প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: অধ্যাপকসহ চার পদে চিকিৎসক নিয়োগ দিবে টাঙ্গাইলের কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল। সম্প্রতি প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের জন্য নিম্ন লিখিত পদে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদনপত্রের সাথে জীবন বৃত্তান্ত, সার্টিফিকেটসমূহের সত্যায়িত কপি ও এক কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ফটো সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর যোগাযোগের ঠিকানা, টেলিফোন নম্বরসহ পদের নাম উল্লেখ করতে হবে। দরখাস্ত নিম্ন ঠিকানায় ২০ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে ই-মেইল/ডাকযোগে বা সরাসরি জমা দিতে পারবে। উপযুক্ত প্রার্থীদেরকে সাক্ষাতের সময় ও স্থান চিঠি/টেলিফোনের মাধ্যমে জানানো হবে।

পদ সমূহ:

১. অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক (অনকোলজি, গ্যাস্ট্রোএন্টারালজিসহ সকল প্রি ও প্যারা ক্লিনিক্যাল ও ক্লিনিক্যাল বিভাগ)।

২. আর এস (সার্জারি ও অর্থোপেডিক্স), আর পি (মেডিসিন, পেডিয়াট্রিক্স)।

৩. রেজিষ্ট্রার (মেডিসিন, সার্জারি, গাইনি, চক্ষু, ইএনটি ও অর্থোপেডিক্স)।

৪, মেডিকেল অফিসার- ইমার্জেন্সিসহ সকল বিভাগ।

সংশ্লিষ্ট পদের জন্য বিএমডিসি ও বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত বয়স এবং শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধার বিষয়। সাক্ষাতের সময় আলোচনা সাপেক্ষে স্থির করা হইবে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : টাঙ্গাইল
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি