১৬ জুলাই, ২০২২ ১০:০৬ পিএম

বন্যা দুর্গতদের মাঝে বারডেম চিকিৎসকদের ত্রাণ বিতরণ ও হেলথ ক্যাম্প

বন্যা দুর্গতদের মাঝে বারডেম চিকিৎসকদের ত্রাণ বিতরণ ও হেলথ ক্যাম্প
জানা গেছে, ত্রাণ নিতে আসা যেসব অসহায় পরিবারকে ত্রাণ দেওয়া সম্ভব হয়নি তাদেরকে নগর আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: সিলেটে বন্যা দুর্গতদের পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রাজধানীর বারডেম হাসপাতালের ইন্টার্ন ডক্টরস ফোরাম।

শুক্রবার (১৫ জুলাই) সিলেটের গোয়াইঘাট উপজেলার বিছনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, মুড়ি, গুড়, সরিষার তেল, বিস্কুট, খাবার স্যালাইন ও মোমবাতিসহ জীবনধারণের জন্য প্রয়োজনীয় সামগ্রী। এছাড়া ত্রাণ নিতে আসা যেসব অসহায় পরিবারকে ত্রাণ দেওয়া সম্ভব হয়নি তাদেরকে নগর আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

ত্রাণ কার্যক্রম শেষে বন্যা দুর্গতদের মাঝে ফ্রি হেলথ ক্যাম্পেইন করেন বারডেমের চিকিৎসকরা। এতে ৯৮ জন রোগীকে চিকিৎসা প্রদান করা হয়। ক্যাম্পেইনে চিকিৎসা নিতে আসা রোগীদেরকে প্রয়োজন অনুয়াযী প্যারাসিটামল, অ্যান্টি আলসারেন্ট, অ্যান্টিবায়টিক, অ্যান্টি ফাঙ্গাল, আয়রন, ক্যালসিয়ামসহ গুরুত্বপূর্ন ঔষধ সম্পূর্ন বিনামূল্যে প্রদান করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি