২৮ জুন, ২০২২ ১০:৪২ এএম

গ্রেড-২ ভুক্ত হলো ৮ সরকারি মেডিকেলের অধ্যক্ষ পদ

গ্রেড-২ ভুক্ত হলো ৮ সরকারি মেডিকেলের অধ্যক্ষ পদ
এসব পদে পদোন্নতির জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে আবেদনের আহ্বান করা হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: গ্রেড-২ (অতিরিক্ত সচিব সমমান) ভুক্ত হলো সরকারি আট মেডিকেল কলেজের অধ্যক্ষ পদ। এসব পদে পদোন্নতির জন্য সংশ্লিষ্টদের কাছ থেকে আবেদনের আহ্বান করা হয়েছে।

গত ২৩ জুন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক ((প্রশাসন) স্বাক্ষরিত এক নোটিসে এ কথা বলা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, ‘উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের আওতাধীন দ্বিতীয় গ্রেডভুক্ত ৮ (আট)টি মেডিকেল কলেজের (ঢাকা মেডিকেল কলেজ, ঢাকা; স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, ঢাকা; ময়মনসিংহ মেডিকেল কলেজ, ময়মনসিংহ; চট্টগ্রাম মেডিকেল কলেজ, চট্টগ্রাম; রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী; এমএজি ওসমানী মেডিকেল কলেজ, সিলেট; রংপুর মেডিকেল কলেজ, রংপুর; শেরে বাংলা মেডিকেল কলেজ, বরিশাল) অধ্যক্ষ পদে ২য় গ্রেডে এসএসবির মাধ্যমে পদোন্নতির জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের উপযুক্ততার সম্পর্কিত প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ০৫/০৭/২০২২ খ্রি. তারিখের মধ্যে মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর, মহাখালী, ঢাকা বরাবর প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।’

১. (ক) বিএসএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত সহকারি মেডিকেল কলেজের অধ্যাপক (গ্রেড-৩) পদে ২ (দুই) বছরের ধারাবাহিক চাকরিসহ অধ্যক্ষ (গ্রেড-৩) পদে ১ (এক) বছরের চাকরির অভিজ্ঞতা। অথবা 
     (খ) বিসিএস (স্বাস্থ্য) কাডারভুক্ত সরকারি মেডিকেল কলেজের অধ্যাপক (গ্রেড-৩) পদে ন্যূনপক্ষে ১ (এক) বছরের ধারাবাহিক চাকরিসহ উপাধ্যক্ষ (গ্রেড-৩) পদে ধারাবাহিক ২ (দুই) বছরের চাকরির অভিজ্ঞতা। 

২. ৯ম গ্রেড বা তদূর্ধ্ব গ্রেডের পদে সাকুল্যে ১৭ (সতের) বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদোন্নতি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি