২৩ জুন, ২০২২ ০৬:২০ পিএম

র‌্যাবের অভিযানে ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসক লাভলু আটক

র‌্যাবের অভিযানে ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসক লাভলু আটক
এসএসসি পাস করে তিনি নিজেকে নাক-কান-গলা ও পাইলস বিশেষজ্ঞ চিকিৎসক বলে পরিচয়ে দিতেন এবং চিকিৎসা কার্যক্রম চালাতেন।

মেডিভয়েস রিপোর্ট: এসএ‌সসি পা‌স করে নাক-কান-গলা ও পাইলস বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে ভুয়া চিকিৎসা দেওয়া টাঙ্গাইলের প্রতারক এস আর লাভলুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (২২ জুন) টাঙ্গাই‌ল পৌরসভার ডি‌স্ট্রিক্ট গেট সংলগ্ন এলাকার দয়াল ক্লিনিক ও হাসপাতালের তৃতীয়তলা থে‌কে তা‌কে আটক করা হয়। প‌রে ভ্রাম্যমাণ আদাল‌তের মাধ্যমে তা‌কে তিন মা‌সের কারাদণ্ড প্রদান করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনা ক‌রেন জেলা প্রশাসক কার্যাল‌য়ের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজি‌স্ট্রেট রেজা মো. গোলাম মাসুম প্রধান।

গোলাম মাসুম প্রধান বলেন, র‌্যা‌বের একটি টিম ভুয়া চিকিৎসকের চেম্বা‌রে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। আটক হওয়ার পর তিনি তার অপরাধ স্বীকার ক‌রেন। ওই ভুয়া চি‌কিৎসক জেলার নাগরপুরে যধুনাথ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছেন।

তিনি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা ক‌রে চি‌কিৎসা কার্যক্রম চা‌লিয়ে আস‌ছিলেন। না‌মের আ‌গে ডাক্তার পদবি ব্যবহার করে নাক-কান-গলা ও পাইলসের বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে উল্লেখ করেন। প‌রে তা‌কে ভ্রাম্যমাণ আদাল‌তের মাধ্যমে তিন মা‌সের কারাদণ্ড প্রদান করা হ‌য়।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ভুয়া চিকিৎসক
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি