২২ জুন, ২০২২ ১১:৪২ এএম

বন্যা পরবর্তীতে পুনর্বাসনের ঘোষণা প্রধানমন্ত্রীর

বন্যা পরবর্তীতে পুনর্বাসনের ঘোষণা প্রধানমন্ত্রীর
প্রধানমন্ত্রী বলেন, দুর্গতদের খাদ্য, ওষুধ, রান্না করা খাবার দেওয়া হচ্ছে। প্রশাসনের কর্মকর্তারা দিনরাত কাজ করছেন।

মেডিভয়েস রিপোর্ট: বন্যা পরবর্তী রাস্তা-ঘাট, বাড়ি-ঘর মেরামত ও কৃষি পুনর্বাসনের ব্যবস্থা নেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার (২২জুন) বেলা ১১টায় প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত এ অনুুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ‘দুর্যোগ সঙ্গী করেই আমরা চলি। প্রায় প্রতিবারই বন্যা আমাদের অনেক ক্ষতি করে। সে কারণে আমাদের বন্যা পরিস্থিতি মোকাবিলায় পূর্বপ্রস্তুতি রয়েছে।’

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দুর্গতদের খাদ্য, ওষুধ ও রান্না করা খাবার দেওয়া হচ্ছে। প্রশাসনের কর্মকর্তারা দিনরাত কাজ করছেন। বিভিন্ন বেসরকারি ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার নেত্রকোনা, সুনামগঞ্জ ও সিলেটের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। পরে তিনি সিলেট সার্কিট হাউসে বক্তব্য দেন এবং বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি