০৭ জুন, ২০২২ ০৪:৩২ পিএম

তরুণ চিকিৎসক খোকন সাহার মৃত্যুতে জগন্নাথপুরের চিকিৎসকদের শোক

তরুণ চিকিৎসক খোকন সাহার মৃত্যুতে জগন্নাথপুরের চিকিৎসকদের শোক
এর আগে ৫ জুন নিজ বাসভবনে আত্মহত্যা করেন ডা. খোকন সাহা।

মেডিভয়েস রিপোর্ট: তরুণ উদীয়মান চিকিৎসক খোকন চন্দ্র সাহার মৃত্যুতে গভীর দুঃখ ও শোক জানিয়েছে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের চিকিৎসকরা।

আজ মঙ্গলবার (৭ জুন) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন সাহা স্বাক্ষরিত এক শোকবার্তায় এ শোক জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন বাংলাবাজার ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র, জগন্নাথপুর, সুনামগঞ্জের সাবেক মেডিকেল অফিসার ডা. খোকন চন্দ্র সাহা গত ৫ জুন নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জানাচ্ছি।’

এর আগে ৫ জুন নিজ বাসভবনে আত্মহত্যা করেন ডা. খোকন সাহা।

তিনি ছিলেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ২০তম ব্যাচের (শজিমেক) শিক্ষার্থী। তুখোর মেধাবী ডা. খোকন সাহা এরই মধ্যে বাংলাদেশ কলেজ অফ ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স থেকে এফসিপিএস পার্ট-১ সম্পন্ন করেছেন।

তিনি ৩৮তম ও ৩৯তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডার হিসেবে সুপারিশপ্রাপ্ত হন। তিনি জগন্নাথপুরে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পরবর্তীতে প্রেষণে জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে অনকো-সার্জারি এমএস ফেজ-এতে অধ্যয়নরত ছিলেন ডা. খোকন সাহা।

তার স্ত্রী ডা. চৈতি সাহা ৩৭তম বিসিএসে সহকারী ডেন্টাল সার্জন হিসেবে কর্মরত আছেন।

ডা. খোকন সাহার মৃত্যুতে মেডিভয়েস পরিবার গভীরভাবে শোকাহত।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি