০৭ এপ্রিল, ২০২২ ১২:৫২ পিএম

কমিউনিটি বেইজড হেলথ কেয়ারে ৮০৮ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

কমিউনিটি বেইজড হেলথ কেয়ারে ৮০৮ পদে নিয়োগ বিজ্ঞপ্তি
বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদন শুরু ১০ এপ্রিল সকাল ১০টা থেকে এবং চলবে ৯ মে বিকেল ৫টা পর্যন্ত।

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) অপারেশনাল প্লানের মেয়াদকালীন সময় পর্যন্ত অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটর, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি), স্টোর কিপার, গাড়ি চালক, অফিস সহায়কসহ মোট ৮০৮ পদে অস্থায়ী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

বুধবার (৬ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়,‘ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ৪র্থ এইচপিএনএসপি অন্তর্ভুক্ত কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট (সিসিএইচএসটি) কর্তৃক বাস্তবায়নাধীন কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) অপারেশনাল প্লানের আওতায় অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের বাজেট অনুবিভাগ-১, বাজেট শাখা-৪ এর স্মারক নং০৭,১০৪,০১৪,২১৯,১৬,২০১৭২৪১, তারিখ: ১০.১২.২০২০ খ্রিস্টাব্দ এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ নং ৪৫,০০,০০০০,১৭৬,১১,১২,২১-৩৮০ তারিখ: ০৮.১১.২০২১ খ্রিস্টাব্দ মোতাবেক সাকুল্যে বেতন (কনসোলিডেটেড-পে) ভিত্তিক সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) অপারেশনাল প্লানের মেয়াদকালীন সময় পর্যন্ত নিম্নোক্ত শূন্য পদসমূহ পূরণের জন্য উল্লেখিত সুবিধা ও শর্ত সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। উক্ত পদের বিপরীতে আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য বিবরণ নিম্নে উল্লেখ করা হলো।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রার্থীকে পরীক্ষা ফি বাবদ প্রতি আবেদনের জন্য ৫০০ টাকা (অফেরতযোগ্য) টেলিটকের  মাধ্যমে ৭২ ঘণ্টার মাধ্যে পাঠাতে হবে। আবেদন শুরু ১০ এপ্রিল সকাল ১০টা থেকে এবং চলবে ৯ মে বিকেল ৫টা পর্যন্ত। 

► বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি