১০ মার্চ, ২০২২ ১১:৪৫ এএম

মেলায় বিএসএমএমইউ ভিসির নতুন বই

মেলায় বিএসএমএমইউ ভিসির নতুন বই
“চেতনায় বঙ্গবন্ধু মননে জননেত্রী” বই এর মোড়ক উন্মোচন।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর লেখা “চেতনায় বঙ্গবন্ধু মননে জননেত্রী” বই এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (৯ মার্চ) বিকালে গ্রন্থমেলায় বইটির মোড়ক উম্মোচন করা হয়। 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, ‘বঙ্গবন্ধুর কারণে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর বঙ্গবন্ধু  কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। সেই অনুভূতি থেকেই আমার এই প্রয়াস। স্বাস্থ্যখাতকে ও দেশের সামগ্রিক বিষয়কে যেভাবে বঙ্গবন্ধু এগিয়ে নিয়ে গেছেন, বঙ্গবন্ধুর সেই স্বপ্নের পথেই এগিয়ে চলছেন জননেত্রী শেখ হাসিনাও।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. এনামুল হক, ডিএমপির গোয়েন্দা (রমনা) বিভাগের উপ-কমিশনার (ডিসি) এইচ এম আযীমুল হক, বিএসএমএমইউ’র সিন্ডিকেট সদস্য অধ্যাপক ডা. এএইচএম জহিরুল হক সাচ্চু, শিক্ষক অধ্যাপক সৈয়দ মোজাফফর আহমেদ, লেখক ও শিক্ষক সহকারী অধ্যাপক ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা বিএসএমএমইউ ভিসির ভূয়সী প্রসংশা করেন। তারা বলেন, এত ব্যস্ততার মাঝেও তিনি লিখে যাচ্ছেন, এটা একটি বিস্ময়কর ব্যাপার। বক্তরা আরও বলেন, অধ্যাপক শারফুদ্দিন যেমন গুণী চিকিৎসক, তেমনি সুলেখক এবং দক্ষ প্রশাসক। “চেতনায় বঙ্গবন্ধু মননে জননেত্রী” ভবিষ্যত প্রজন্মের জন্য একটি বড় পাওয়া বলে মনে করেন তারা।    

প্রসঙ্গত, মেলায় নক্ষত্র প্রকাশনীর স্টল নং-৯৯ এ বইটি পাওয়া যাচ্ছে। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : অমর একুশে বইমেলা
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি