০৮ ফেব্রুয়ারী, ২০২২ ১২:৫০ পিএম

অধ্যাপক হলেন পেডিয়াট্রিক্সের ৯ চিকিৎসক

অধ্যাপক হলেন পেডিয়াট্রিক্সের ৯ চিকিৎসক
স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত নয় চিকিৎসককে অধ্যাপক পদে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ২৭ জানুয়ারি ২০২২ তারিখের ৬৪ নং স্মারকে অধ্যাপক পদে পদোন্নতি প্রাপ্ত নিম্নবর্ণিত কর্মকর্তাদের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে যোগদান করেছেন। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের যোগদানপত্র তাঁদের যোগদানের তারিখ হতে গ্রহণ করা হলো এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাঁদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি বা পদায়ন কনা হলো।’

অধ্যাপক হওয়া চিকিৎসকরা হলেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ পেডিয়াট্রিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ডা. যোগীন্দ্র সিংহ ও ডা. মুজিবুল হক, কুমিল্লা মেডিকেল কলেজের ডা. মো. জাকিরুল ইসলাম, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ডা. লুৎফন নেসা, জাতায় হৃদরোগ ইনষ্টিটিউটের ডা. মুহাম্মদ আতাউল হক, মুগদা মেডিকেল কলেজের ডা. মো. সেলিম, রাজশাহী মেডিকেল কলেজের ডা. শাহিদা ইয়াসমিন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ডা. মো. গোলাম মোস্তফা ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ডা. নীহার রঞ্জন সরকার।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি