২৭ জানুয়ারী, ২০২২ ০৪:১০ পিএম

সহকারী পরিচালক পদে ১৯০ চিকিৎসকের যোগদানপত্র গৃহীত

সহকারী পরিচালক পদে ১৯০ চিকিৎসকের যোগদানপত্র গৃহীত
মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ উপশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। ছবি: প্রতীকী

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ১৯০ চিকিৎসককে সহকারী পরিচালক/সমমান পদে যোগদানপত্র গৃহীত করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ উপশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘ স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ১৩.০১.২০২২ খ্রি. তারিখের ৪৫.০০.০০০০.১৪৮.১২.০০১.২০২১-৪৬নং প্রজ্ঞাপন মোতাবেক নিম্নবর্ণিত কর্মকর্তাগণ তাদের নামের পার্শ্বে উল্লিখিত তারিখে সিনিয়র সচিব, স্বাস্থ্য সেবা বিভাগের বরাবরে সহকারি পরিচালক/সমমান পদে যোগদান (পূ্র্বাহ্নে) করেছেন এবং তাদের যোগদানপত্র গৃহীত হয়েছে।’

আদেশের অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব, উপ-পরিচালক, অধ্যক্ষ, সিভিল সার্জন, জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে প্রেরণ করা হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি