২৬ জানুয়ারী, ২০২২ ০৬:৫৯ পিএম

৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত 

৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত 
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজ বুধবার (২৬ জানুয়ারি) বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের পরিচালক (ক্যাডার) মো. নেয়ামত উল্যাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এতে বলা হয়েছে, ‘আগামী ৩০.০১.২০২২ তারিখ থেকে অনুষ্ঠেয় ৪০তম বিসিএস’র মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। ২৭.০১.২০২২ তারিখে অনুষ্ঠিতব্য পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।’ 

স্বল্প সময়ের নোটিশে পরীক্ষার্থীরা যাতে স্থগিত মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন সেজন্য পরীক্ষার্থীদের প্রস্তুত থাকতেও বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ সেপ্টেম্বর ৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। আবেদন গ্রহণ শুরু হয় ৩০ সেপ্টেম্বর। শেষ হয় ১৫ নভেম্বর। এ বিসিএসে অংশ নিতে মোট চার লাখ ৯৬৩ জন রেজিস্ট্রেশন করেন। পরীক্ষায় অংশ নেন মোট তিন লাখ ৩৪ হাজার ৩৮ জন। প্রিলিমিনারি পরীক্ষায় ২০ হাজার ২৭৭ জনকে বাছাই করা হয়। গত ৪ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হয় লিখিত পরীক্ষা।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ৪০তম বিসিএস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি