২৩ জানুয়ারী, ২০২২ ০৩:৪১ পিএম

বিএসএমএমইউর পদোন্নতি পরীক্ষায় আবেদনকারীদের হার্ডকপি জমা দেওয়ার নির্দেশ

বিএসএমএমইউর পদোন্নতি পরীক্ষায় আবেদনকারীদের হার্ডকপি জমা দেওয়ার নির্দেশ
বিএসএমএমইউর উপ-রেজিস্টার (শিক্ষা) ডা. জি এম সাদিক হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। ফাইল ছবি

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীনে বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডার ও নন-ক্যাডার কর্মকর্তাদের সিনিয়র স্কেল পদোন্নতি পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীদের আবেদনের হার্ডকপি স্বাস্থ্য অধিদপ্তরের জমা দেওয়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। হার্ডকপি জমার শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি।

আজ রোববার (২৩ জানুয়ারি) বিএসএমএমইউর উপ-রেজিস্টার (শিক্ষা) ডা. জি এম সাদিক হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, `বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কোর্সে অধ্যায়নরত সরকারী শিক্ষার্থীদের জন্য জানানো যাচ্ছে যে, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের অধীনে বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারভূক্ত ও নন-ক্যাডার কর্মকর্তাদের বাংলাদেশ কর্ম কমিশন কর্তৃক সিনিয়র স্কেল পদোন্নতি পরীক্ষা আগস্ট-২০২১ (ফেব্রুয়ারি-২০২২ ইং এ অনুষ্ঠেয়) অংগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীগণকে নং ৮০.১১০.০৩৮.০০.০০.০২১.২০২১-০১, ২ জানুয়ারি সংখ্যক আদেশ মোতাবেক আবেদন পত্রের হার্ডকপি আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে স্বাস্থ্য অধিদপ্তরে প্রেরণ করে বিজ্ঞপ্তিতে স্বাক্ষরকারীর কার্যালয়ে জমা প্রদানের জন্য অনুরোধ করা হলো।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, সকল বিভাগের চেয়ারম্যান, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক, অতিরিক্ত রেজিস্ট্রার, উপচার্যের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত