০৯ জানুয়ারী, ২০২২ ০৮:৫৪ পিএম

প্রেষণ: বেসরকারি ইনস্টিটিউটে অধ্যয়নরত সরকারি চিকিৎসকদের তথ্য প্রদানের নির্দেশ

প্রেষণ: বেসরকারি ইনস্টিটিউটে অধ্যয়নরত সরকারি চিকিৎসকদের তথ্য প্রদানের নির্দেশ
শনিবার (৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্টার (শিক্ষা) ডা. জি এম সাদিক হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বেসরকারি ইনস্টিটিউটে অধ্যয়নরত সরকারি চিকিৎসকদের স্নাতকোত্তর কোর্সের অবশিষ্ট অংশ সম্পন্ন করণের লক্ষ্যে প্রেষণ মঞ্জুরের জন্য আগামী তিন কর্মদিবসের মধ্যে তথ্য প্রদানের নির্দেশ দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বিবদ্যালয় (বিএসএমএমইউ)।

শনিবার (৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্টার (শিক্ষা) ডা. জি এম সাদিক হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

অফিস আদেশে বলা হয়েছে, ‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় নং-৫৯.০০.০০০০.১৪০.১৮.০১৫.২১.০৩,তারিখ-০২-০১-২০২২ ইং সংখ্যক প্রেরিত পত্রের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, বঙ্গবন্ধু মেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি প্রতিষ্ঠানে বিভিন্ন কোর্সে অধ্যয়নরত নির্বাচিত বেসরকারি শীক্ষার্থীগণ কোর্সের অংশ বিশেষ সম্পন্ন করে বিসিএসের মাধ্যমে সরকারি চাকরি যোগদান করেছেন, তাদের কোর্সের অবশিষ্ট অংশ সম্পন্ন করণের নিমিত্তে প্রেষণ মঞ্জুরের জন্য নিম্নবর্ণিত ছক অনুযায়ী তথ্যাদি আগামী ০৩ (তিন) কর্মদিবসের মধ্যে নিম্নস্বাক্ষরকারী (ব্লক-বি, রুম নং-২৩০) বরাবর প্রেরণ করার অনুরোধ করা হলো।’

এর অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সকল অনুষদের ডিন, অধিভুক্ত মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ/ইনস্টিটিউটসমূহের অধ্যক্ষ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বিবদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক/পরিচালক (পরিদর্শন)/পরিচালক (অর্থ ও হিসাব)/পরিচালক (হাসপাতাল)/পরিচালক (আইটি)/গ্রন্থাগারিক, অতিরিক্ত রেজিস্ট্রারদ্বয় ও ভাইস-চ্যান্সেলরসহ সংশ্লিষ্টদের কাছে প্রেরণ করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি