৩১ ডিসেম্বর, ২০২১ ১০:০৩ এএম

অবৈতনিক ফেলোশিপ প্রশিক্ষণার্থীদের পারিতোষিকের জন্য আবেদনের আহ্বান

অবৈতনিক ফেলোশিপ প্রশিক্ষণার্থীদের পারিতোষিকের জন্য আবেদনের আহ্বান
যাঁরা এফসিপিএস প্রথম পর্ব পাস করেননি বা সাব-স্পেশালিটি বিষয়ে এনরোলমেন্ট সম্পন্ন করেননি, তারা এ ভাতার আওতায় আসবেন না।

মেডিভয়েস রিপোর্ট: ফেলোশিপ প্রোগ্রামের আওতায় অবৈতনিক প্রশিক্ষণার্থীদের ১ জানুয়ারি ২০২২ থেকে পারিতোষিক প্রদানের ঘোষণা দিয়েছে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স (বিসিপিএস)। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) কলেজের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত এক নোটিসে এ তথ্য জানানো হয়েছে।

বিসিপিএস’র অনারারি সচিব অধ্যাপক ডা. মো. বিল্লাল আলম স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিসিপিএস’র ফেলোশিপ প্রোগ্রামের আওতায় যে সকল অবৈতনিক প্রশিক্ষণার্থী ১ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখে ফেলোশিপ প্রশিক্ষণের প্রবেশ করবেন বা যাঁদের প্রশিক্ষণের প্রবেশের বিষয়টি প্রক্রিয়াধীন আছে, তাঁদেরকে শর্তসাপেক্ষে পারিতোষিক প্রদান করা হবে।’ 

‘এমতাবস্থায়, কলেজের ওয়েবসাইটের এ লিংকে (http://application.bcps.edu.bd) প্রবেশ করে অনলাইন আবেদন ফরমটি যথাযথভাবে পূরণ করে আগামী ৩১ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে প্রিন্ট কপি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ কলেজের আরটিএম বিভাগে (ব্লক-বি, ২য়তলা) জমা দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা যাচ্ছে’।

‘উল্লেখ্য যে, যাঁরা এফসিপিএস প্রথম-পর্ব পাস করেননি বা সাব-স্পেশালিটি বিষয়ে এনরোলমেন্ট সম্পন্ন করেননি, তারা এ ভাতার আওতায় আসবেন না। ইতিপূর্বে যাঁরা পারিতোষিকের জন্য আবেদন করেছেন, তাঁদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই’, যোগ করা হয়েছে নোটিসে।

এ বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য কলেজের ওয়েবসাইট www.bcps.edu.bd ভিজিট করতে বলা হয়েছে।

►নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পারিতোষিক
  এই বিভাগের সর্বাধিক পঠিত