২৮ ডিসেম্বর, ২০২১ ০৩:০২ পিএম

করোনা: হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলী

করোনা: হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলী
বিসিসিআইয়ের বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এ তথ্য নিশ্চিত করেছে।

মেডিভয়েস রিপোর্ট: মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। সোমবার (২৭ নভেম্বর সকালে আরটি-পিসিআর পরীক্ষায় সৌরভের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বিসিসিআইয়ের বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এ তথ্য নিশ্চিত করেছে।

পিটিআই জানিয়েছে, সোমবার রাতেই সৌরভ গাঙ্গুলীকে উডল্যান্ড নার্সিং হোমে নেওয়া হয়েছে। তাকে প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হয়েছে এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

সূত্রে জানা যায়, টানা দুই দফা করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন সৌরভ গাঙ্গুলী। পরে সতর্কতার অংশ হিসেবে তাকে কলকাতার বেসরকারি হাসপাতালটিতে ভর্তি করা হয়। সোমবার সকালে প্রথম পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর দ্বিতীয় পরীক্ষায়ও একই ফল আসে। তবে সৌরভ আক্রান্ত হলেও তাঁর স্ত্রী ডোনা ও মেয়ে সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। 

এই বছরেরই শুরুর দিকে দুইবার হাসপাতালে ভর্তি করতে হয় সৌরভ গাঙ্গুলিকে। হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে জরুরিভাবে তাকে এনজিওপ্লাস্টি করতে হয়। সৌরভের বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলিও বছরের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
করোনা ছড়ায় উপসর্গহীন ব্যক্তিও
একদিনেই অবস্থান বদল বিশ্ব স্বাস্থ্য সংস্থার

করোনা ছড়ায় উপসর্গহীন ব্যক্তিও