১৭ ডিসেম্বর, ২০২১ ১১:৫১ এএম

বিএসএমএমইউতে নার্স নিয়োগে মৌখিক পরীক্ষা ২০-২৬ ডিসেম্বর

বিএসএমএমইউতে নার্স নিয়োগে মৌখিক পরীক্ষা ২০-২৬ ডিসেম্বর
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার সময় সকল প্রার্থীকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)  সিনিয়র স্টাফ নার্স পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০ থেকে ২৬ ডিসেম্বর। গত ১৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আবদুল হান্নান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সিনিয়র স্টাফ নার্স নিয়োগের নিমিত্ত গত তিন ডিসেম্বর অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল অনুযায়ী নির্বাচিত সর্বমোট ২,০৯৭ (দুই হাজার সাতানব্বই) জন প্রার্থীর মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার নিম্নোক্ত সময়সূচি ও রোল নম্বর অনুযায়ী নির্ধারিত স্থানে প্রার্থীদের অবস্থার জন্য নির্দেশ দেওয়া হলো।’ 

মৌখিক পরীক্ষার জন্য নিম্নলিখিত মূল সনদপত্রাদি সঙ্গে আনতে হবে। 

১. লিখিত পরীক্ষার মূল প্রবেশপত্র, 
২. সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, 
৩. বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল রেজিস্ট্রেশন সনদ,
৪. জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ,
৫. ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি করপোরেশন/পৌরসভার চেয়ারম্যান/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ,
৬. চাকরিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র ও 
৭. ‘মুক্তিযোদ্ধা পোষ্য’ প্রার্থীদের ক্ষেত্রে উপযুক্ত সনদপত্র (বয়স প্রমাণের জন্য)। 

এতে আরও বলা হয়, ‘উপরোক্ত সনদপত্রের ১ সেট ফটোকপি ও ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) মৌখিক পরীক্ষা দিনে জমা দিতে হবে।’

মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য প্রার্থীদের কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না জানিয়ে বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, মৌখিক পরীক্ষার সময় সকল প্রার্থীকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত