১৪ ডিসেম্বর, ২০২১ ০৪:০৮ পিএম

অমিক্রনে আক্রান্ত নারী ক্রিকেটারদের মুগদা মেডিকেলে ভর্তি

অমিক্রনে আক্রান্ত নারী ক্রিকেটারদের মুগদা মেডিকেলে ভর্তি

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাসের নতুন ধরন অমিক্রনে আক্রান্ত দুইজনসহ তিন নারী ক্রিকেটারকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মো. নিয়াতুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, করোনায় আক্রান্ত তিন নারী ক্রিকেটারকে আজ মুগদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজন অমিক্রন এবং অপরজন  ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত।

তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল জানিয়ে তিনি বলেন, ‘তাঁরা হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মানে এই নয় যে, তাদের অবস্থা খুবই খারাপ। তিনজনই ভালো আছেন। তাদের শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। শুধুমাত্র অবজারভেশনে রাখার জন্য তাদের হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে।’

গত ১১ ডিসেম্বর জিম্বাবুয়েতে খেলা শেষে ফেরত আসা বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের তিন সদস্যের দেহে করোনা শনাক্ত হয়। যাদের মধ্যে দুইজন আলোচিত অমিক্রনে আক্রান্ত বলে জানায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

এর আগে বিশ্বকাপ বাছাইপর্ব শেষে গত ১ ডিসেম্বর জিম্বাবুয়ে থেকে দেশে ফেরার পর ১, ৩ এবং ৫ ডিসেম্বর তিন দফায় করোনা পরীক্ষার পর  বাংলাদেশ নারী ক্রিকেট দলের দুই খেলোয়াড় করোনাভাইরাস পজিটিভ হয়েছিলেন। যে কারণে পুরো দলকেই রাজধানীর একটি হোটেলে আইসোলেশনে রাখা হয়েছিল

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
স্বাস্থ্য খাতের সংস্কার প্রতিবেদনে সুপারিশ

রোগী থেকে সরাসরি টাকা গ্রহণ নয়, চিকিৎসক হবেন বেতনভুক্ত কর্মচারী

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি