০৩ ডিসেম্বর, ২০২১ ০৯:৪১ পিএম

বিএসএমএমইউর নার্স নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ২০৯৭

বিএসএমএমইউর নার্স নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ২০৯৭
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিএসএমএমইউর রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আবদুল হান্নান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএসএমএমইউ সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। আগামী ২০ ডিসেম্বর থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ মৌখিক পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মোট দুই হাজার ৯৭ জন নার্স। 

এর আগে শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে লিখিত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ও রাজধানীর কাকরাইলের উইলস লিটন ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসের বিভিন্ন কেন্দ্রে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। মোট ১০৯টি পদের বিপরীতে ১৪ হাজার ১৭৯ জন নার্স চাকরির জন্য আবেদন করেন। ১৩ হাজার ৭৬৮ জন নিয়োগ পরীক্ষার্থীর আবেদন বৈধ বলে গণ্য হয়। তাদের মধ্যে আজ ১২ হাজার ৬৯০ জন পরীক্ষায় অংশ নেন। 

সিনিয়র স্টাফ নার্স পদের নিয়োগ পরীক্ষার ফলাফল আজই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। 

সকালে বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

►উত্তীর্ণদের তালিকা দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি