২৯ নভেম্বর, ২০২১ ১০:৪০ এএম

গ্রেস নম্বর দিয়ে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ (তালিকাসহ)

গ্রেস নম্বর দিয়ে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ (তালিকাসহ)
অনুত্তীর্ণ প্রার্থীদের ১০ নম্বর করে গ্রেস প্রদান করে উর্ত্তীণ প্রার্থীদের তালিকা প্রকাশ। ছবি: সংগৃহীত

মেডিভয়েসে রিপোর্ট: বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের (বিএনএমসি) অধীনে ২০২০-২১ শিক্ষাবর্ষের নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষায় অনুত্তীর্ণদের ১০ নম্বর করে গ্রেস প্রদান করে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

শবিবার (২৬ নভেম্বর) ইস্যু করা কাউন্সিলের রেজিস্ট্রার এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য সচিব সুরাইয়া বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘সংশ্লিষ্ট সকল অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২১ নভেম্বর অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক ২০২০-২১ শিক্ষাবর্ষের নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষায় অনুত্তীর্ণ প্রার্থীদের প্রাপ্ত নম্বরের সাথে সর্বোচ্চ ১০ নম্বর গ্রেস প্রদান পূর্বক যেসকল প্রার্থী উত্তীর্ণ হয়েছে তাদের রোল ও নামের তালিকা প্রকাশ করা হলো।’

গ্রেস নম্বর প্রদান করে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা  নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের ওয়েবসাইটে প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তির অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব, বিএনএমসির প্রেসিডেন্ট, নার্সিং ও মিউওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা), সকল নার্সিং ও মিউওয়াইফারি শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►বিজ্ঞপ্তি ও তালিকাটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি