২৪ অক্টোবর, ২০২১ ০৭:০৬ পিএম

করোনায় অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যু

করোনায় অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যু
করোনায় অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যু। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় অভিনেতা মাহমুদ সাজ্জাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। অভিনেতার ভাই ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ম. হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ রোববার (২৪ অক্টোবর) রাজধানীর এভারকেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ম. হামিদ জানান, আজ বিকেল সাড়ে ৩টায় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহমুদ সাজ্জাদ মারা গেছেন।

বরেণ্য এই অভিনেতা করোনায় আক্রান্ত হয়ে গত ১ সেপ্টেম্বর ভর্তি হন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউ নেওয়া হয়। কোভিড নেগেটিভ ও অবস্থার উন্নতি হলে তাকে সাধারণ বেডে নিয়ে আসা হয়। তবে করোনা-পরবর্তী জটিলতার কারণে তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়েছিল। সেখানেই তিনি শেশ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১১টায় মাহমুদ সাজ্জাদের মরদেহ শ্রদ্ধা নিবেদনের জন্য বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হবে। পরে ময়মনসিংহের গ্রামের বাড়িতে তাকে সমাহিত করা হবে 

প্রসঙ্গত, মাহমুদ সাজ্জাদ বাংলদেশের অভিনয় জগতের এক জনপ্রিয় নাম। কলেজ জীবন থেকেই মঞ্চনাটকে যুক্ত ছিলেন তিনি। নিয়মিত অভিনয় করেছেন টিভি নাটকেও। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। নাটকের পাশাপাশি জহির রায়হানের ‘সংসার’, খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’এর মতো বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন এই গুনি অভিনেতা।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি