২৪ অক্টোবর, ২০২১ ০৩:৩৬ পিএম

সাম্প্রতিক হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন

সাম্প্রতিক হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন
বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরীর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচি।

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয় ও বাসস্থানে সাম্প্রতিক হামলা, ভাঙচুর, হত্যা ও অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন।

রোববার (২৪ অক্টোবর) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বিএমএর উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালিত হয়েছে। ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরীর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সভাপতির বক্তব্যে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনতার মূলনীতির অন্যতম ধর্মনিরপেক্ষ রাষ্ট্র বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে যখন দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন, ঠিক তখনই স্বাধীনতা বিরোধী চক্র সুকৌশলে দেশের কয়েকটি জেলায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয় ও আবাস্থলে হামলা, ভাংচুর, হত্যা ও অগ্নিসংযোগ চালিয়ে এদেশের মানুষের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের পায়তারা করছে। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও  আমরা ষড়যন্ত্রকারীদের সকল অপচেষ্টাকে রুখে দিব।’

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি