২২ অক্টোবর, ২০২১ ০৩:১৩ পিএম

শিগগিরই আসছে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা ডা. মিল্টনের বই

শিগগিরই আসছে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা ডা. মিল্টনের বই
অধ্যাপক ডা. আবুল হাসনাত মিল্টনের লেখা বই ‘ফাদার অব দ্যা নেশন সিলেক্টেট স্পাইস অব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ ।

মেডিভয়েস রিপোর্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজের (এফডিএসআর) চেয়ারম্যান অধ্যাপক ডা. আবুল হাসনাত মিল্টনের লেখা বই ‘ফাদার অব দ্য নেশন সিলেক্টেড স্পিচেস অব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ খুব শিগগিরিই বাজারে আসছে। এর আগে বইটি গত ১২ অক্টোবর অস্ট্রেলিয়ায় প্রকাশিত হয়।

‘ফাদার অব দ্য নেশন সিলেক্টেড স্পিচেস অব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ বইটিতে বঙ্গবন্ধুর ২৫টি ভাষণ ইংরেজিতে অনুবাদ করা হয়েছে। বইটি প্রকাশ করেছে মার্কিন প্রকাশনা সংস্থা হে পাবলিশিং হাউজের সহযোগী প্রতিষ্ঠান বালবোয়া প্রেস অস্ট্রেলিয়া। বইটির প্রচ্ছদ করেছেন আমেরিকার ফ্লোরিডা নিবাসী এনজি অ্যালিয়া। বইয়ের ভূমিকা লিখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বইটি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানাকে উৎসর্গ করা হয়েছে।

অস্ট্রেলিয়ায় বর্তমানে বইটির ই-বুক, পেপারব্যাক ও হার্ডকাভার সংস্করণ পাওয়া যাচ্ছে। অতিদ্রুত বাংলাদেশেও অন্বেষা প্রকাশনের মাধ্যমে বইটি দেশেও পরিবেশন করা হবে। বইটির পেপারব্যাক সংস্করণের দাম দুই হাজার দুইশ' টাকা এবং হার্ড কাভার সংস্করণের দাম রাখা হয়েছে চার হাজার টাকা। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি