১৯ অক্টোবর, ২০২১ ১০:৪৬ এএম

পরিবার পরিকল্পনার ৫ কর্মকর্তাকে বদলি

পরিবার পরিকল্পনার ৫ কর্মকর্তাকে বদলি
মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগের পারসোনেল-২ শাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস পরিবার পরিকল্পনা ক্যাডারে কর্মরত পাঁচ কর্মকর্তাকে প্রশাসনিক কাজের সুবিধার্থে বিভিন্ন প্রতিষ্টানে বদলি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সোমবার (১৭ অক্টোবর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-২ শাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘প্রশাসনিক কাজের সুবিধার্থে বিসিএস পরিবার পরিকল্পনা ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাঁদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো।’

নির্দেশনা অনুযায়ী, যশোর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক অনাদি রঞ্জন মজুমদার, গোপালগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক আলিফ নূর, ঝিনাইদহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের এ কে এম আসাদুজ্জামান, ফেনী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক সুব্রত কুমার চৌধুরী ও আবু সালেহ মো. ফোরকান উদ্দিনকে বদলি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে এ আদেশ জারি করা  হলো বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি