১৮ অক্টোবর, ২০২১ ১০:১৮ পিএম

যৌন উত্তেজক ওষুধ খেয়ে দম্পতির মৃত্যু

যৌন উত্তেজক ওষুধ খেয়ে দম্পতির মৃত্যু
প্রতীকী ছবি।

মেডিভয়েস রিপোর্ট: গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে মৃত্যুবরণ করেছেন তৈরি পোশাককর্মী এক দম্পতি। রোববার (১৭ অক্টোবর) দিবাগত মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জাহিদ কলোনীতে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন: নওগাঁ জেলার মান্দা থানার কয়লাবাড়ি এলাকার ফাছির উদ্দিনের ছেলে মো. ফিরোজ হোসেন ও তার স্ত্রী নেত্রকোনা জেলার আটপাড়া থানার সর্বমৈশা এলাকার সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা।

স্থানীয়দের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, ‘গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ পুকুরপাড় এলাকার জাহিদ কলোনীর ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা আক্তার। মাসখানেক আগে লিজা চাকরি ছেড়ে দেন। রোববার ফুটপাতের হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক ট্যাবলেট তারা দু’জনেই সেবন করেন। এর পর তাদের মধ্যে শারীরিক যন্ত্রণা দেখা দেয়। 

রাত দেড়টার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ওই দম্পতি স্থানীয়দের কাছে তারা যৌন উত্তেজক ট্যাবলেট সেবনের কথা জানায়। পরে গুরুতর অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান তারা।

অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারা। সেখানে ওই দম্পতির মৃত্যু হয়। 

পরে খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে যায়। বিষয়টি তাদের তদন্তাধীন রয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
বিএসএমএমইউ ও স্বাস্থ্য অধিদপ্তরের গবেষণা

গ্রামে স্বাস্থ্যসেবা গিতে গিয়ে ১৮ সমস্যার মুখোমুখি চিকিৎসকরা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক