১৬ অক্টোবর, ২০২১ ১২:৫৪ পিএম

খালে গোসলে নেমে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

খালে গোসলে নেমে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু
মেডিকেল শিক্ষার্থী মোছাব্বির হোসেন ফাহিম। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: খালে গোসল করতে নেমে পানিতে তলিয়ে প্রাণ হারিয়েছেন মেডিকেল শিক্ষার্থী মোছাব্বির হোসেন ফাহিম। শনিবার (১৬ অক্টোবর) সকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দীঘলকান্দি প্রেম যমুনা ঘাটের পাশে এ দুর্ঘটনা ঘটে।

ফাহিম ২০১৭ সালে বগুড়া জিলা স্কুল থেকে এসএসসি এবং ২০১৯ সালে সরকারি আযিযুল হক কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। এরপর ২০১৯-২০ সেশনে দিনাজপুর এম. আব্দুর রহীম মেডিকেল কলেজে ভর্তি হন। তিনি ছিলেন দিনাজপুর মেডিকেলের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মোছাব্বির হোসেন ফাহিম (২২) বগুড়ার গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের ফজলুল করিমের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফাহিম ও তার খালাতো ভাই মোহায়মেনিন গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) সারিয়াকান্দির দীঘলকান্দি গ্রামে নানাবাড়িতে বাড়িতে যান।

শনিবার সকাল ৮টার দিকে নানাবাড়ির কাছে প্রেম যমুনা ঘাটের পাশে একটি খালে গোসল করতে যান তারা। ফাহিম গোসল করতে খালে নামলেও মোহায়মেনিন পাড়ে বসেছিলেন। গোসলের এক পর্যায়ে পানিতে তলিয়ে যান তিনি।

খবর পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে যান।

তবে এর আগেই ঘণ্টাখানেকের চেষ্টায় স্থানীয়রা অচেতন অবস্থায় ফাহিমকে খাল থেকে তুলে আনেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি