১৪ অক্টোবর, ২০২১ ১১:৫৩ এএম

ডা. আফিদাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পদায়ন

ডা. আফিদাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পদায়ন
প্রতীকী ছবি।

মেডিভয়েস রিপোর্ট: বরিশাল বাবুগঞ্জ থানার জাহাপুর উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. আফিদা খাইরুলকে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-৩ শাখার উপসচিব এ এফ এম এহতেশামুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে ডা. আফিদা খাইরুল, কোড-১৪২২৪১, বরিশালকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, ঢাকায় সংযুক্তিতে পদায়ন সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের পত্রটির বিষয়ে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পত্রটি যাবতীয় সংযুক্তিসহ নির্দেশক্রমে প্রেরণ করা হলো।’

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে পাঠানো নির্দেশনার অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট, স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিবের ব্যক্তিগত কর্মকর্তা ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি