১৩ অক্টোবর, ২০২১ ০১:১২ পিএম

বায়োকেমিস্ট্রির দুই চিকিৎসককে বদলি

বায়োকেমিস্ট্রির দুই চিকিৎসককে বদলি
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: আলাদা দুই মেডিকেলে কর্মরত রায়োকেমিস্ট্রি বিভাগের দুই চিকিৎসককে বদলি করেছে স্থাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রোববার (১০ অক্টোবর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ অধিশাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাদের তাঁদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো।’

বদলি ও পদায়ন পাওয়া চিকিৎসকরা হলেন, ঢাকা মেডিকেল কলেজে বায়োকেমিস্ট্রি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আফিয়া শাহনাজ ও মুগদা মেডিকেল কলেজের ডা. শামীমা আফরীন।

এতে আরও বলা হয়েছে, ‘বদলিকৃত কর্মকর্তা আগামী তিন কর্মদিবসের মধ্যে বদলি ও পদায়নকৃত কর্মস্থলে যোগদান করবেন অন্যথায় চতুর্থ কর্মদিবসের স্ট্যান্ড রিলিজ বলে গণ্য হবেন।’

‘রাষ্ট্রপ্রতির আদেশক্রমে এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে এ আদেশ জারি করা হলো’, বলা হয় প্রজ্ঞাপনে।

আদেশের অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বদলি ও পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি