১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৬ এএম

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যাপক প্রাণ গোপালকে বিএমএ মহাসচিবের অভিনন্দন

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যাপক প্রাণ গোপালকে বিএমএ মহাসচিবের অভিনন্দন
অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত ও ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

মেডিভয়েস রিপোর্ট: কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে বিনা প্রতিদ্বন্দিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

শনিবার (১৮ সেপ্টেম্বর) গণমাধ্যমকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় ডা. ইহতেশামুল হক বলেন, ‘ডা. প্রাণ গোপাল দত্ত দেশের একজন খ্যাতনামা চিকিৎসক হিসেবে সর্বত্র পরিচিত। তিনি অত্যন্ত সজ্জ্বন, ত্যাগী ও মেধাবী মানুষ। কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে চিকিৎসক সমাজের একজন প্রতিনিধি হিসেবে ডা. প্রাণ গোপাল দত্তকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করায় বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জননেত্রী শেখ হাসিনা ত্যাগী ও নিবেদিত মানুষ চিনতে ভূল করেন না, তারই উদাহরণ ডা. প্রাণ গোপালকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় ডা. প্রাণ গোপাল দত্তকে শুভেচ্ছা ও অভিবাদন জানাচ্ছি।’

বিএমএ মহাসচিব আরও বলেন, ‘আমার বিশ্বাস, একজন চিকিৎসক হিসেবে তিনি যে খ্যাতি লাভ করেছেন। ডা. প্রাণ গোপাল সংসদ সদস্য হিসেবেও মহান জাতীয় সংসদে নির্বাচনী এলাকার মানুষদের সমস্যা-সম্ভাবনার চিত্র তুলে ধরে, তা বাস্তবায়ন করে একজন খ্যাতিমান সংসদ সদস্য হিসেবে পরিচিতি পাবেন।’

অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে দেশের চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য ২০১২ সালে ‘চিকিৎসাবিদ্যায় স্বাধীনতা পুরস্কার’ প্রদান করা হয়।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : কুমিল্লা-৭ আসন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি