১৬ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৫ এএম

উপপরিচালক হলেন নয় চিকিৎসক

উপপরিচালক হলেন নয় চিকিৎসক
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন সরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত নয় চিকিৎসককে উপপরিচালক পদে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশক্রমে বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত নয়জন কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর চতুর্থ গ্রেড (টাকা ৫০০০০-৭১২০০) বেতনক্রমে উপপরিচালক বা সমমান পদে পদোন্নতি প্রদান করা হলো।’

পদায়ন পাওয়া চিকিৎসকরা হলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক (চলমান দায়িত্ব) ডা. মুহাম্মদ আবদুর রাজ্জাক, স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ডা. মওলা বকস চৌধুরী, ডা. এসএম মাহমুদুল হক, ডা. নবকুমার সমদ্দার ও ডা. সৈয়দ কামরুল ইসলাম, বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন, ফরিদপুর ম্যাটসের সিনিয়র লেকচারার ডা. মো. মেজবাউল হক এবং দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

এতে আরও বলা হয়েছে, ‘উপ-পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা তাদের যোগদানপত্র (নমুনা মোতাবেক) email:[email protected] এ প্রেরণ করবেন এবং পরবর্তী পদায়ন না করা পর্যন্ত পূর্ব পদের দায়িত্ব পালন করবেন।’

রাষ্ট্রপতির আদেশক্রমে এবং এই আদেশ জনস্বার্থে জারি করা হলো, বলা হয় প্রজ্ঞাপনে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদোন্নতি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি