০৪ সেপ্টেম্বর, ২০২১ ০৭:১৬ পিএম

পদোন্নতি পেলেন অ্যানাটমির ১৬ চিকিৎসক

পদোন্নতি পেলেন অ্যানাটমির ১৬ চিকিৎসক
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত অ্যানাটমি বিভাগের ১৬ চিকিৎসককে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এসব চিকিৎসক লেকচারার পদ থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ অধিশাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘জনপ্রশাসন মন্ত্রণালয়ের ০৫ মে ২০২১ তারিখের ০৫.০০.০০০.১৪৬.৪৫.০২৫.১৮-১৯৮ নং স্মারকে উল্লিখিত নির্দেশনা অনুযায়ী দেশের বিভিন্ন মেডিকেল কলেজের বেসিক সাবজেক্টসমূহের বিদ্যমান শূণ্য পদ পূরণ করে অ্যাকাডেমিক কার্যক্রম চলমান রাখার জন্য বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে সহকারী অধ্যাপকের চলতি দায়িত্ব প্রদানপূর্বক পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাঁদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে বদলি পদায়ন করা হলো।’

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, ‘রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি