১৮ অগাস্ট, ২০২১ ১০:৪৫ এএম

নৌ-দুর্ঘটনায় নিখোঁজ ডা. অমিত কুমার রায়

নৌ-দুর্ঘটনায় নিখোঁজ ডা. অমিত কুমার রায়
ডা. অমিত কুমার রায়। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: নৌ-দুর্ঘটনায় নিখোঁজ ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অমিত কুমার রায়ের লাশের সন্ধান নিয়ে ধোঁয়াশা ‍সৃষ্টি হয়েছে। বালুভর্তি ট্রলারের ধাক্কায় নৌডুবিতে নিখোঁজ হন ডা. অমিত। 

আজ বুধবার (১৮ আগস্ট) সকালে তাঁর লাশের সন্ধান পাওয়ার দাবি করেন স্থানীয় একজন শিক্ষক। তবে এর কিছুক্ষণ পর স্থানীয় প্রশাসন ও ফায়ার বিগ্রেড সূত্র জানায়, এখনো নিখোঁজ ওই চিকিৎসকের সন্ধান মেলেনি। তার লাশ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

সূত্রে জানা গেছে, মঙ্গলবার নৌকা ভ্রমণে বের হন ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা। রাত পৌনে ৮টার দিকে উপজেলার উড়াহাটি এলাকায় খিরু নদীতে বালুভর্তি ট্রলারের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। এতে ডা. অমিত নিখোঁজ হন, আহত হন অনেকেই।  এর পর থেকেই নিখোঁজ রয়েছেন ডা. অমিত কুমার রায়।

ডা. অমিত সিলেট ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ৪৮তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ৩৯তম বিশেষ বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে যোগদান করা এ নবীন চিকিৎসকের বাড়ি গাজীপুর জেলায়।

দুর্ঘটনায় একই স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মেহদী হান্নান ও ডা. হাসিন ইশরাক পাবনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ডা. হাসিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি