০২ অগাস্ট, ২০২১ ১০:৩০ এএম

বিএসএমএমইউর প্রো-ভিসি হিসেবে দায়িত্ব নিলেন অধ্যাপক ছয়েফ উদ্দীন

বিএসএমএমইউর প্রো-ভিসি হিসেবে দায়িত্ব নিলেন অধ্যাপক ছয়েফ উদ্দীন
অধ্যাপক ডা. ছয়েফ উদ্দীন আহমেদ। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন প্রো-ভিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. ছয়েফ উদ্দীন আহমেদ। আজ সোমবার (২ আগস্ট) সকালে নতুন এ পদে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

দায়িত্ব গ্রহণের বিষয়টি নিশ্চিত করে অধ্যাপক ডা. ছয়েফ উদ্দীন আহমেদ মেডিভয়েসকে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি আবদুল হামিদ আমাকে দায়িত্ব দিয়েছেন। অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে চেষ্টা করবো আমি। এ ক্ষেত্রে পূর্ণ নিয়ম-নীতির মাধ্যমে প্রতিটি কাজ সম্পাদন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার মান যতটুকু সুন্দর করা যায়, ভালো করা যায়—সে ব্যাপারে আমি সর্বদা তৎপর থাকবো। ভিসি মহোদয়ের প্রতিটি নির্দেশনা বাস্তবায়নে আন্তরিক থাকবো।’

এর আগে গত ৭ জুলাই বিশ্ববিদ্যালয়ের নতুন প্রো-ভিসি হিসেবে নিয়োগ পান সার্জিক্যাল অনকোলজি বিভাগের এ অধ্যাপক।

রাষ্ট্রপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদের নির্দেশে জারি করা প্রজ্ঞাপন অনুযায়ী আজকে তাঁর দায়িত্ব গ্রহণের কথা ছিল।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি