০১ অগাস্ট, ২০২১ ০১:১৯ পিএম

৪১তম বিসিএস: প্রিলির ফল প্রকাশ

৪১তম বিসিএস: প্রিলির ফল প্রকাশ
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ রোববার (১ আগস্ট) বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক নুর মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘গত ১৯ মার্চ ২০২১ তারিখে অনুষ্ঠিত ৪১তম বিসিএস, পরীক্ষা-২০১৯ এর প্রিলিমিনারি টেস্টে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ সিভিল সার্ভিস (বয়স, যোগ্যতা ও সরাসরি নিয়োগের জন্য পরীক্ষা) বিধিমালা, ২০১৪-এর বিধি ৭ এবং ২৭ নভেম্বর.২০১৯ তারিখে জারিকৃত ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর বিজ্ঞাপনের শর্ত অনুযায়ী নিয়ে ২ নম্বর অনুচ্ছেদে বর্ণিত শর্তে নিমোক্ত রেজিস্ট্রেশন। নম্বরধারী প্রার্থীরা ৪১তম বিসিএস, এর লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে (provisionally) উত্তীর্ণ হয়েছেন।’

এতে আরও বলা হয়েছে, ‘ফলাফল কমিশনের ওয়েবসাইট WWW.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd-এ পাওয়া যাবে। তাছাড়া, টেলিটক বাংলাদেশ লিঃ-এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন মোবাইল থেকে sms করে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি টেস্টের ফলাফল জানা যাবে। Format: PSC41Registration Number লিখে ১৬২২২-তে পাঠাতে হবে। ফিরতি Message-এ Registration Number সহ Qualified অথবা Not Qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। Example: PSC 41 123456 send to 16222’

‘৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা আগামী নভেম্বরে অনুষ্ঠিত হতে পারে। সুনির্দিষ্ট তারিখ ও সময়সূচি পরবর্তীতে কমিশনের ওয়েবসাইটে এবং প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে’ বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি