৩০ জুলাই, ২০২১ ০৩:৪০ পিএম

করোনা আক্রান্ত নার্স-মিডওয়াইফদের বিনামূল্যে ওষুধ দেবে বিকন ফার্মা

করোনা আক্রান্ত নার্স-মিডওয়াইফদের বিনামূল্যে ওষুধ দেবে বিকন ফার্মা
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কোভিড -১৯ আক্রান্ত সম্মুখযোদ্ধা সকল সরকারি হাসপাতালের ও শিক্ষা প্রতিষ্ঠানের নার্স ও মিডওয়াইফসহ সংশ্লিষ্টদের বিকন ফার্মাসিউটিক্যালস বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করবে বলে জানিয়েছে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর।

গত বৃহস্পতিবার (২৯ জুলাই) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যারা এ সেবা গ্রহণ করতে আগ্রহী তাদেরকে বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের স্থানীয় এজেন্ট অথবা কোম্পানিটির ভাইস প্রেসিডেন্ট মার্কেটিং, জনাব এস এম মাহমুদুল হক পল্লবের (মোবাইল নং- ০১৯১৩ ৩৯৭৯৮০ ও টেলিফোন নং- ০২৫৭১৬৫৩৭১-৭৬) সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে নার্সিং ও মিডয়াইফারি অধিদপ্তরের পক্ষ থেকে এই মহামারীর সময়কালে নিবেদিত সম্মুখযোদ্ধা নার্স ও মিডওয়াইফদের জন্য এ মহতি উদ্যোগ নেওয়ায় বিকন ফার্মাসিউটিক্যালসের ম্যানেজিং ডিরেক্টর সংসদ সদস্য জনাব মোহাম্মদ এনামুল করিমকে ধন্যবাদ জানানো হয়। 

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের সিনিয়র সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি