০৯ জুলাই, ২০২১ ০৩:২১ পিএম

সাত নার্সিং কর্মকর্তাকে বদলি

সাত নার্সিং কর্মকর্তাকে বদলি
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত সাত নার্সিং কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (৬ জুলাই) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ নার্সিং সেবা-১ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মেজবাউল হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নার্সিং কর্মকর্তাদেরকে তাঁদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও প্রতিষ্ঠানে বদলিপূর্বক পদায়ন বা ন্যস্ত করা হলো।’

বদলি হওয়া নার্সিং কর্মকর্তারা হলেন, কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-সেবা তত্ত্বাবধায়ক আফরোজা বেগম ও যশোর সিভিল সার্জন অফিসের পাবলিক হেলথ নার্স রোকেয়া বেগমকে যথাক্রমে জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করা হয়েছে।

দিনাজপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসাপতালের উপ-সেবা তত্ত্বাবধায়ক খন্দকার সুফিয়া আক্তার বানু, গাজীপুর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে উপ-সেবা তত্ত্বাবধায়ক রেহেনা আক্তার খাতুন ও কুর্মিটোলা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের উপ-সেবা তত্ত্বাবধায়ক মোছা. দেলোয়ারা বেগমকে যথাক্রমে তিনজনকে একই প্রতিষ্ঠানের সেবা তত্ত্বাবধায়ক হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়া চাঁদপুর জেলা সিভিল সার্জন অফিসের পাবলিক হেলথ নার্স মোসাম্মৎ ফজিলাতুন নেছা ও সুনামগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক ডা. শারমিন আহমেদ কণাকে যথাক্রমে ঝালকাঠি ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করা হয়েছে।

আদেশের অনুলিপি অবগতির জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব ও নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বদলি ও পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি