২৩ জুন, ২০২১ ০৭:৩৯ পিএম

রোহিঙ্গাদের সেবায় বিশেষজ্ঞ দুই চিকিৎসক পদায়নের নির্দেশ

রোহিঙ্গাদের সেবায় বিশেষজ্ঞ দুই চিকিৎসক পদায়নের নির্দেশ
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: নোয়াখালীর ভাসানচরে বাস্তুচ্যূত রোহিঙ্গাদের স্বাস্থ্য কেন্দ্রে প্রসূতি সেবায় বিশেষজ্ঞ দুই চিকিৎসক পদায়নের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (২২ জুন) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-৩ শাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমারের নাগরিকদের জন্য গঠিত জাতীয় টাস্কফোর্সের ৩৪তম সভার সিদ্ধান্ত মোতাবেক ভাসানচরে জোরপূর্বক বাস্তুচ্যূত রোহিঙ্গা জনগোষ্ঠার জন্য স্থাপিত স্বাস্থ্য কেন্দ্রে প্রসূতি সেবার নিমিত্ত গাইনি ও অ্যানেসথেশিয়া বিষয়ে উচ্চতর ডিগ্রী সম্পন্ন একজন গাইনোক্লোজিস্ট ও একজন অ্যানেসথেশিস্ট পদায়নের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট, অতিরিক্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি