১৬ জুন, ২০২১ ১১:১৮ এএম

স্বাস্থ্য অধিদপ্তরের চিকিৎসক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত

স্বাস্থ্য অধিদপ্তরের চিকিৎসক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দেওয়া স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন UNFPA's Supprt to 4" HPNSP through DGHS প্রকল্পের আওতায় coVID-১৯ জরুরী পরিস্থিতি মোকাবেলায় দেশের বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতাল ও কোভিড ডেডিকেটেড হাসপাতাল, ইউনিট সমূহে এবং স্বাস্থ্য অধিদপ্তরে কাজ করবার জন্য স্মারক নং ৪ স্বাঃঅধি/ইউএনএফপিএ/২০২১৭, ২৯ এপ্রিল ২০২১ ইং এবং স্মারক নং ৪ স্বাঅধি/ইউএনএফপিএ/২০২১/৩৭, ২২ মার্চ ২০২১ এ মেডিকেল অফিসার পদে যে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছিল সেই নিয়োগ কার্যক্রম অনিবার্য কারণবশতঃ অনির্দিষ্টকালের জন্য স্থগিত কৰা হলো।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, ইউএনএফপিএ হেলথ চীফ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নিয়োগ বিজ্ঞপ্তি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি