১৫ জুন, ২০২১ ১০:২৭ পিএম

সিএমইউর দ্বিতীয় প্রফের ফরম পূরণের নতুন তারিখ

সিএমইউর দ্বিতীয় প্রফের ফরম পূরণের নতুন তারিখ
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (সিএমইউ) অধীনে অনুষ্ঠিতব্য নভেম্বর-২০২০ সেশনের দ্বিতীয় পেশাগত এমবিবিএস ও বিডিএস পরীক্ষার ফরম পূরণ ও ফি জমাদানের তারিখ নির্ধারণ করা হয়েছে। 

রোববার (১৩ জুন) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মোহাম্মদ দেলওয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (সিএমইউ) অধীনে অনুষ্ঠিতব্য দ্বিতীয় প্রফেশনাল এমবিবিএস ও বিডিএস পরীক্ষা নভেম্বর-২০২০ অনুষ্ঠিত করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের ফরম পূরণ ও ফি জমাদানের জন্য নিম্ন বর্ণিত তারিখ নির্ধারণ করা হলো।’

১. বিলম্ব ফি ছাড়া ফরম পূরণের অর্থ পে-অর্ডার করে জমাদানের সময়সূচি ২০ জুন ২০২১ থেকে ৫ জুলাই ২০২১ দুপুর দুইটার মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে জমা দিতে হবে।

২. বিলম্ব ফি সহ ফরম পূরণের অর্থ পে-অর্ডার করে জমাদানের সময়সূচি ৭ জুলাই থেকে ১৩ জুলাই ২০২১ দুপুর দুইটার মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে জমা দিতে হবে।

এতে আরও বলা হয়েছে, ‘পরীক্ষা হল পরিদর্শক টীমের সদসাদের সম্মানি স্ব-স্ব কেন্দ্র থেকে পরিশোধ করবেন এবং কেন্দ্র ফি হতে সমন্বয় করবেন। পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সিএমইউর মেডিসিন অনুষদের ডিন, রেজিস্ট্রার ও অর্থ ও হিসাব বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

এর আগে ৬ জুন (রোববার ) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ দেলওয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (সিএমইউ) অধীনে অনুষ্ঠিতব্য নভেম্বর-২০২০ সেশনের দ্বিতীয় পেশাগত এমবিবিএস ও বিডিএস পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ ও ফি জমাদনের সময়সূচী স্থগিত করা হলো। নতুন সময়সূচী পরবর্তীতে প্রকাশ করা হবে।’

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

অধ্যাপক প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা করে রোববার বিজ্ঞপ্তি: রিটার্নিং কর্মকর্তা

একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

অধ্যাপক প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা করে রোববার বিজ্ঞপ্তি: রিটার্নিং কর্মকর্তা

  এই বিভাগের সর্বাধিক পঠিত