২৪ মে, ২০২১ ০৮:৫৭ এএম

এফসিপিএস সার্জারি ১ম পর্ব পরীক্ষার অনলাইন ওরিয়েন্টেশন শুরু ২৬ মে 

এফসিপিএস সার্জারি ১ম পর্ব পরীক্ষার অনলাইন ওরিয়েন্টেশন শুরু ২৬ মে 
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জন্সের (বিসিপিএস) অধীনে এফসিপিএস (সার্জারি) ১ম পর্ব পরীক্ষার প্রস্তুতির জন্য অনলাইন ভিত্তিক ওরিয়েন্টেশন কোর্স শুরু হবে আগামী ২৬ মে, চলবে ২৮ মে পর্যন্ত।

গত ২২ মে বিসিপিএস’র অনারারি সচিব অধ্যাপক মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। 

এতে আরও বলা হয়েছে, বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস (সার্জারি) ১ম পর্ব পরীক্ষার প্রস্তুতির জন্য অনলাইন ভিত্তিক সার্জারি বিষয়ের ওরিয়েন্টেশন কোর্স আগামী ২৬ মে  থেকে ২৮ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে।

কোর্সে অংশগ্রহণের নিমিত্ত রেজিস্ট্রেশন করার জন্য ‘সচিব, বিসিপিএস’-এর অনুকূলে ১,০০০/-(এক হাজার) টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট অথবা United Commercial Bank Limited into STD Account No: 0781301000000256 অথবা Dhaka Bank Limited STD Account No: 0207150OOOOO0887 জমা দিয়ে ব্যাংক রশিদসহ কলেজের হিসাব শাখায় আগামী ২৫ মে বেলা ২টার মধ্যে সরাসরি রেজিস্ট্রেশন সম্মন্ন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য যে, রেজিস্ট্রেশন ফি ব্যাংকে জমা দিয়ে, জমা রশিদের কপিসহ আবেদনকারীর নাম, মোবাইল নম্বর এবং ই-মেইল অ্যাড্রেস কলেজের নির্ধারিত Whatsapp No. 01714-076898 নম্বরে পাঠিয়ে রেজিস্ট্রেশন সম্মন্ন করা যাবে।

‘আগে আসলে আগে রেজিস্ট্রেশন’ ভিত্তিতে উক্ত কোর্সে রেজিস্ট্রেশন করা হবে বলেও এতে উল্লেখ করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত