২৩ মে, ২০২১ ০৮:৩৮ পিএম

বাংলাদেশ নেপালি শিক্ষার্থী সমিতির কমিটি গঠন

বাংলাদেশ নেপালি শিক্ষার্থী সমিতির কমিটি গঠন
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বিশ্বব্যাপী নেপালি শিক্ষার্থীদের সংগঠনের বাংলাদেশ (ডাব্লিওএনএসও) শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে ২০২১ সেশনের জন্য রুপেশ কুমার মাহাতো সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মিলান যাদব নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সংগঠনের ২০২০ সেশনের সভাপতি নিরাজ কুমার যাদব ও প্রধান উপদেষ্টা ও ২০১০ সেশনের সভাপতি রাকেশ শাহ এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়েছে।

এতে বলা হয়, ‘ডাব্লিওএনএসও একটি অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন। এর লক্ষ্য নেপালি শিক্ষার্থীদের আইনী, শিক্ষামূলক, সাংস্কৃতিক ও সামাজিকভাবে সহায়তা করা এবং তাদের পছন্দ অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি সহায়ক তথ্য সরবরাহ করা। জাতি, ধর্ম, গোত্র নির্বিশেষে সংগঠনটি বাংলাদেশে নেপালি শিক্ষার্থীদের জন্য বিস্তৃত ছাতা হিসেবে আত্মপ্রকাশ করেছে। 

এটি বাংলাদেশে নেপালি শিক্ষার্থীদের মধ্যবিত্ত জনসংখ্যার কথা বিবেচনা করে অন্যান্য সহপাঠী শিক্ষার্থীদের সঙ্গে বিভিন্ন একাডেমিক যোগাযোগের পাশাপাশি সামাজিক যোগাযোগেরও ভিত্তি সরবরাহ করছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এতে ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের রুপেশ কুমার মাহাতো সভাপতি ও একই মেডিকেলের মিলান যাদব সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোজ কুমার যাদব ও স্মৃতি চৌধুরী এবং সহ-সম্পাদক পদে আনকিত শাহ নির্বাচিত হয়েছেন।

►বিজ্ঞপ্তি ও কমিটির তালিকাটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি