২১ মে, ২০২১ ০২:৪৪ পিএম

শেখ সায়েরা খাতুন মেডিকেল ইচিপের সভাপতি ডা. নুর, সম্পাদক ডা. তাহমিদ

শেখ সায়েরা খাতুন মেডিকেল ইচিপের সভাপতি ডা. নুর, সম্পাদক ডা. তাহমিদ
বাঁ থেকে ডা. নুর মোহাম্মদ ও ডা. তাহমিদ আনজুম আবীর। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ এবং ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ) ২০২১-২২ সেশনের নয় সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে ডা. নুর মোহাম্মদ ও ডা. তাহমিদ আনজুম আবীর।

বৃহস্পতিবার (২০ মে) ২৫০ গোপালগঞ্জ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক এবং বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. মো. হুমাযুন কবির ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক চৌধুরী শফিকুল হাসান এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে ডা. ইকবাল হোসেন ও ডা. রানা তারান্নুম আলম।

এছাড়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ডা. আবু বক্কর সিদ্দিক। দপ্তর বিষয়ক সম্পাদক হয়েছেন ডা. আরিফা নুর অহনা এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হয়েছেন ডা. আলিমা সুলতানা সেতু।

সদ্য সভাপতি নির্বাচিত হওয়া ডা. নুর বলেন, ‘আমাকে সভাপতি নির্বাচিত করায় শেখ সায়েরা খাতুন মেডিকেলের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। আমি  ইন্টার্ন চিকিৎসকদের অধিকার আদায়ে আপ্রাণ চেষ্টা করবো। পাশাপাশি রোগীদের সর্বোচ্চ সেবা দেওয়ার প্রচেষ্টা চালাবো।’

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি