০৪ মে, ২০২১ ০৪:৪৮ পিএম

চারশ’ দরিদ্র্যের মধ্যে 'হ্যালো নার্সিং বাংলাদেশ’র ইফতার-ঈদবস্ত্র বিতরণ

চারশ’ দরিদ্র্যের মধ্যে 'হ্যালো নার্সিং বাংলাদেশ’র ইফতার-ঈদবস্ত্র বিতরণ
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট:  ‘হ্যালো নার্সিং বাংলাদেশ’-এর পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ইফতার ও ঈদ উপহার হিসেবে কাপড় বিতরণ করা হয়েছে। এ সময় ৪০০ জন হতদরিদ্র ও প্রতিবন্ধীর মাঝে ইফতার সামগ্রী এবং ২০ জনের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

সোমবার (৩ মে) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে হোসেনগাঁও ইউনিয়নে উত্তরগাঁও নামক স্থানে এ কর্মসূচি পালন করা হয়।

সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে হোসেনগাঁও ইউনিয়নে উত্তরগাঁও নামক স্থানে 'হ্যালো নার্সিং বাংলাদেশ'-এর পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ইফতার ও ঈদ উপহার হিসেবে কাপড় বিতরণ করা হয়েছে। মোট ৪০০ জন হতদরিদ্র ও প্রতিবন্ধীর মাঝে ইফতার সামগ্রী এবং ২০ জনের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

এসময় হোসেনগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুব আলম, হ্যালো নার্সিং বাংলাদেশ এর সদস্য ও বরিশাল নার্সিং কলেজের শিক্ষার্থী সুমা আক্তার, দিনাজপুর নার্সারি ইনস্টিটিউট শিক্ষার্থী ইয়াসমিন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া রাণীশংকৈল প্রেস ক্লাবের (পুরাতন) সহসম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি