২৬ এপ্রিল, ২০২১ ০৩:৪৩ পিএম

৫৫ চিকিৎসককে ডিএনসিসি আইসোলেশন সেন্টারে বদলি

৫৫ চিকিৎসককে ডিএনসিসি আইসোলেশন সেন্টারে বদলি

মেডিভয়েস রিপোর্ট: বৈশ্বিক মহামারী করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ৫৫ জন চিকিৎসককে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আইসোলেশন সেন্টারে বদলি করা হয়েছে। তাঁরা প্রত্যেকেই জুনিয়র কনসালটেন্ট পদমর্যাদায় কর্মরত থাকবেন।

রোববার (২৪ এপ্রিল) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনেল-৩ অধিশাখার উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, পুনরাদেশ না দেয়া পর্যন্ত জুনিয়র কনসেলটেন্ট পদ মর্যাদার নিম্নবর্ণিত চিকিৎসকগণকে রাজধানীর মহাখালীতে ডিএনসিসি আইসোলেশন সেন্টারে বদলি বা পদায়ন করা হলো।

বদলি হওয়া চিকিৎসকদের মধ্যে অফথালমোলজি বিভাগের দুইজন, অর্থোপেডিক সার্জারীরর পাঁচজন, অ্যানেসথেসিয়ার সাতজন, নেফ্রোলজির একজন, কার্ডিওলজির পাঁচজন, চর্ম ও যৌন বিভাগের তিনিজন, পেডিয়াট্রিক্সের চারজন, রেডিওলজি অ্যান্ড ইমেজিংয়ের দুইজন, সার্জারীরর চারজন, ইএনটির দুইজন, গাইনী অ্যান্ড অবস্ এর সাতজন, মেডিসিনের ১৩ জন রয়েছেন।

যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনে জারি করা আদেশের অনুলিপি  অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মাহাপরিচালক, পরিচালক (প্রশাসন), বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে। 

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি