৩০ অক্টোবর, ২০১৬ ০৬:৫৮ পিএম

ডা. শাহাদাত মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ডা. শাহাদাত মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি চিটাগং (ইউএসটিসি)’র মেডিসিন ফ্যাকাল্টি এবং বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৫-১৬, ২৩তম ব্যাচের আয়োজনে প্রফেসর ডাঃ শাহাদাত হোসেন মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট'২০১৬ এর চ্যাম্পিয়ন হয়েছে মেডিসিন অনুষদ এর ২৪তম ব্যাচ। অভিনন্দন ২৪তম ব্যাচকে ।

২৬ অক্টোবর পাহাড়তলী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ২৯তম ব্যাচকে টাইব্রেকারে ৫-৪ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ২৪তম ব্যাচ।

নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিলো।  

প্রফেসর ডাঃ শাহাদাত হোসেন মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রাম শাখার কোষাধ্যক্ষ এবং স্বাচিপ-ইউএসটিসি সমন্বয় পরিষদের আহবায়ক ডাঃ আরিফুল আমীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএসটিসি স্বাচিপের প্রভাবশালী নেতা ডাঃ সুলতান মাহমুদ, বিএমএ চট্টগ্রাম শাখার সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডাঃ সত্যজিত রায়, বিএমএ চট্টগ্রাম শাখার গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডাঃ নুর উদ্দিন জাহেদ, বিএমএ চট্টগ্রাম শাখার কার্যনির্বাহী সদস্য ডাঃ শাহেদ পারভেজ খান এবং পাহাড়তলি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাসান খান। 

এছাড়াও বিএমএর বর্তমান সেন্ট্রাল কাউন্সিলর ডাঃ মোঃ ওয়াজেদ চৌধুরী অভি-সহ ইউএসটিসির ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন এর সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং মেডিসিন অনুষদের সকল শিক্ষার্থী ও টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৫-১৬ এর পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ডাঃ মোঃ ওমর ফারুক সানি, সাধারণ সম্পাদক ডাঃ একিউএম জিসানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ডাঃ আসিফ মাহমুদ, সহ-কোষাধ্যক্ষ ডাঃ তোয়াসিম আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ডাঃ নাইমুর রহমান, দপ্তর সম্পাদক ডাঃ দিপায়ন রায় মল্লিক, সহ-দপ্তর সম্পাদক ডাঃ জুবায়ের হোসেন এবং ক্রীড়া সম্পাদক ডাঃ নাহিয়ান হাসান।

খেলায় দর্শক হিসেবে বিপুল সংখ্যক সাধারণ শিক্ষার্থী উপস্থিত ছিলো।  

তথ্য সহায়তায়: হাসান কামরুল

ফটোগ্রাফারঃ রাদ মোমিন চৌধুরী

 

  এই বিভাগের সর্বাধিক পঠিত