২৭ ডিসেম্বর, ২০২০ ০১:০৮ পিএম

সহকারী অধ্যাপক হলেন ছয় চিকিৎসক

সহকারী অধ্যাপক হলেন ছয় চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসে কর্মরত বিভিন্ন বিভাগের ছয় চিকিৎসককে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। একই সঙ্গে কুষ্টিয়া মেডিকেল কলেজে সংযুক্তির আদেশ বাতিল করে নিয়মিত করা হয়েছে।

আজ রোববার (২৭ ডিসেম্বর) ইস্যু করা মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজে সংযুক্তিতে কর্মরত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাদের সংযুক্তির আদেশ বাতিল করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত কুষ্টিয়া মেডিকেল কলেজে নিয়মিত পদায়ন করা হলো।

পদোন্নতি পাওয়া চিকিৎসকরা হলেন, ফার্মাকোলজির ডা. মোসা. শাকিলা পারভীন, প্যাথলজির ডা, ইমতিয়াজ আহমেদ, কমিউনিটি মেডিসিনের ডা. মোহা. সেলিম হোসেন ফরাজী, ইএনটির ডা. মো. ইমামুল হক, অ্যানেসথেসিওলজির ডা. মো. ইকবাল কবির,রেডিওলজি এন্ড ইমেজিংয়ের ডা. মোহা. রেজাউল রহমান মিয়া।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, কুষ্টিয়া মেডিকেলের অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের পদোন্নতি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি