২৩ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৯ পিএম

অধ্যাপক হলেন ১০ চিকিৎসক

অধ্যাপক হলেন ১০ চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন বিভিন্ন মেডিকেল কলেজের অর্থোপেডিক সার্জারী বিভাগের ১০ চিকিৎসক।

আজ  বুধবার (২৩ ডিসেম্বর) ইস্যু করা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ অধিশাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ১৮ ডিসেম্বররের ৮২৭নং স্মারকে অধ্যাপক পদে পদোন্নতিপ্রাপ্ত নিম্নবর্ণিত কর্মকর্তাগণ স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে যোগদান করেছেন। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের যোগদানপত্র তাঁদের যোগদানের তারিখ থেকে গ্রহণ করা হলো এবং পুনরাদেশ না দেয়া পর্যন্ত আদেশে বর্ণিত কর্মস্থলে বদলি বা পদায়ন করা হলো।

পদোন্নতি পাওয়া চিকিৎসকরা হলেন কুমিল্লা মেডিকেল কলেজের ডা. খালেদ মাহমুদ, সাতক্ষীরা মেডিকেলের ডা. এ এইচ এস এম কামারুজ্জামান, ঢাকা মেডিকেলের ডা. মো. সাইদুল ইসলাম,ডা. ফখরুল আমিন খান, ডা. মো. গোলাম সারোয়ার, সোহরাওয়ার্দী মেডিকেলের ডা. এস এম আমির হোসেন, জাতীয় অর্থোপেডিক সার্জারী হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (নিটোর) ডা. কাজী শামীম উজ্জামান, ডা. মো. ওয়াহিদুর রহমান, ডা. মোনায়েম হোসেন এবং বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. রেজাউল আলম।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের পদোন্নতি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি